|| এখন খবর (Bengali: বেঙ্গল নিউজ) is the first 24X7 online news daily portal - dedicated to entire Bengali speaking region. ||

প্রিন্ট করুন

FATAFATI মিউজিক চ্যানেল লঞ্জ করলো এই বাংলার মাটিতে

বাংলা সংগীত প্রেমীদের জন্য সুখবর সংগীত বাংলা, ধুম ও তারা মিউজিকের পর এবার আসতে চলেছে বাংলা মিউজিক চ্যানেল ফাটাফাটি ।

 

 

 

দর্শকদের মনোরঞ্জনের জন্য মিউজিকের মাঝে মাঝে কার্টুনের চরিত্র থাকচ্ছে হরেকরকম মজার কথা নিয়ে।এই চ্যানেল টা একটু আলাদা ভাবে সাজানো হয়েছে। প্রত্যেক টা শো এর গ্যাপে একটা করে নতুন করে অ্যানিমেশন করা হয়েছে। এতে জগাই, মাধাই  পাপাই নামে কার্টুন চরিত্রগুলির অভিনয় দর্শকদের ভালো মনোরঞ্জন করবে।


Royal Raj Media Pvt Ltd  সংঙ্গে Launch Pad এর ৩ বছরের চুক্তি সাক্ষরিত করেছে এই চ্যানেলটিকে পরিচালনা ও দেখভাল করার জন্য । Launch Pad এই ধরনের Broadcasting Channel (Build - Operate - Transfer ) লঞ্জ করতে অদ্বীতিয়া।

Launch Pad আরো অনেক রিজিনিয়াল চ্যানেল করতে ইচ্ছুক। গত বছর তারা এই পদ্ধতিতেই ভোজপুরি মিউজিক চ্যানেল Hummra M চালু করেছিল। 

 


 

Launch Pad এর অধিকর্তা Probal Gaanguly বললেন - বিঞ্জাপনদাতা , সম্পচারদাতা, এবং মিডিয়া শিল্পে যারা আছেন তাদের জন্য পশ্চিমবঙ্গের বাজার ক্রমবর্ধমান।আমরা বিশ্বাসী যে আমরা বিঞ্জাপন দাতাদের জন্য এমন কিছু প্যাকেজ ঘোষনা করবো তাতে যারা দর্শক এবং বিঞ্জাপনদাতা দুজনেই উপকৃত হবেন।বাংলা মিউজিক নিয়ে এতো আযোজন আর কোথাও দেখতে পাওয়া যাবে না।

 

 

 

Royal Raj Media এর এম.ডি. Siddharth Misra বললেন  - আমরা খুব আশাবাদি লঞ্জ প্যাড এর সংঙ্গে চুক্তি হওযাতে, কারন ওরা ফাটাফাটির মতো একটা মিউজিক চ্যানেল লঞ্জ করল এবং আমাদের দর্শকদের সুন্দর বাংলা গান উপহার দিল।আমরা Eskay films এর সংঙ্গে চুক্তি করেছি চিরদিন ই তুমি যে আমার ২ এবং এই ধরনের Movie আমাদের দর্শকদের উপহার দেবো বলে।আমরা আশাবাদি একদিন এই ফাটাফাটি মিউজিক চ্যানেল ই বাংলার মিউজিক এ শেষ কথা হবে।

No comments:

Post a Comment

পেজ টি এতবার দেখা হয়েছে