|| এখন খবর (Bengali: বেঙ্গল নিউজ) is the first 24X7 online news daily portal - dedicated to entire Bengali speaking region. ||

প্রিন্ট করুন

Desilicious - Bollywood Dance Music Festival / BDM Powered by 9XM


The Party People এবং The Park, Kolkata এর সহযোগিতায় কোলকাতায় একটি সংবাদ সন্মেলনের আয়োজন করা হয়েছিল। দেশি বলিউড ও ইলেকটনিক মিউসিকের মেলবন্ধনে এক নতুন ধরনের ব্যান্ড আত্মপ্রকাশ করলো। এই মিউসিক ফেস্টিভ্যালের সাক্ষি হয়ে কোলকাতা শহরের নামকরা ১০ টি ডি.জে তাদের মধ্যে উল্লেখযোগ্য DJ Akash, DJ Kunal Bose, DJ Rishi, DJ CAS, এবং আরোও অনেকে। তাঁদের সংঙ্গে Mr. Indeep Bakshi ও VDJ Parth Rawal এবং কুলদিপ সিং বেদিও উপস্হিত ছিলেন।


এইদিনে সংবাদ সন্মেলনে আলোচনার বিষয় ছিল এটাই যে " বলিউডের গানের বিবর্তনের সাথে সাথে ইলেকটনিক মিউসিকের সংমিশ্রনে এক নতুন ধারার মিউসিক সৃষ্টি হয়েছে যা বিশ্বে সবার কাছে সর্বসময় সমাদৃত হয়েছে।"



কে ছিল না এই অনুষ্ঠানে প্রায় গোটা সুরের জগতের মানুষরা এখানে উপস্হিত হয়েছিলেন এই মিলন সন্ধাতে .... ঊষা উথুপ, ওস্তাদ্ রসিদ্ খান, প্রাক্তন মিস ইন্ডিয়া ইন্টার ন্যাশানাল রিচা শর্মা, জেনারেল ম্যানেজার প্রমোদ ভান্ডারি, ডিজে আকাশ রোহিরা, এবং মি. আমন চোপরা ও কমল তালরেজা, সিদ্ধার্থ স্বায়নসুখা এবং অনিতা আগরওয়াল।




ঊষা উথুপ আমাদের প্রতিবেদক কে একান্ত সাক্ষাতকারে বললেন  " আমি খুব আনন্দিত যে এই অল্প বয়সি ছেলেমেয়েরা খুব দ্রুততার সংঙ্গে বলিউড মিউসিক এবং ইলেকটনিক মিউসিকের ধারা টি নিজেদের দখলে করে নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছে। আমি ওদের সাফল্য কামনা করছি। ওরা খুব সুন্দরভাবে বিশ্বে বিনোদনের দুনিয়ায জায়গা করে নেবে বলে আশা রাখি।"


আমাদের প্রতিবেদক কে দেওয়া সাক্ষাতকারে ওস্তাদ্  রশিদ্ খান জানালেন তাঁর মনের কথা " মিউসিকের প্রতি আমার ভালবাসাই আমাকে আজ এই সন্মেলনে টেনে এনেছে। আমার পরিপুর্ণ সমর্থন তাদের প্রতি সবসময় থাকে যারা মিউসিক কে সাধারন মানুষের মধ্যে ছড়িয়ে দেয় ভালোবাসা হিসাবে। বলিউডের শিকড় তাঁরা স্পর্শ করে যারা মিউসিক এ নিত্য নতুন ধারা প্রবর্তন করতে পারে। কারন এটাই সারা বিশ্ববাসির মনে আলোড়ন তোলে।"



মিস ইন্ডিয়া ইন্টারন্যাশানাল রিচা শর্মার মুখে শোনা গেল তাঁর নিজস্ব অনুভুতির কথা " আমি এই রকম একটি অনুষ্ঠানের মধ্যে নিজে জড়িত হয়ে খুবই গর্বিতবোধ করছি। এই ধরনের নতুন মিউসিক সারা বিশ্বে পরিচিত লাভ করবে এমন সবাই এটাকে ভালোই বাসবে আমার ই মতো আশা করছি।





No comments:

Post a Comment

পেজ টি এতবার দেখা হয়েছে