|| এখন খবর (Bengali: বেঙ্গল নিউজ) is the first 24X7 online news daily portal - dedicated to entire Bengali speaking region. ||

প্রিন্ট করুন

বেদাঙ্গিনী ফিল্মস্ এর নিবেদন

" প্রেম শুধু প্রেম "

কাহিনি , চিত্রনাট্য, সংলাপ - অত্রি ভট্টাচার্য্য
*************************************************************************************
*****************************************************************************
 

গল্পের নামের সংঙ্গে চরিত্রগুলি খুবই মানানসই পরিচালক ভি.ভাস্কর মেলবন্ধন ঘটিয়েছেন নতুন ও পুরাতন শিল্পিদের। গল্পটি একটি ত্রিকোন প্রেমের আবহবত্ত নিয়ে তৈরি হয়েছে। গান করেছেন জুবিন, অভিনেত্রি সোমা চক্রবর্তি,উশ্রী চক্রবর্তি এবং নুসরৎ জাহান এতে অভিনয় করেছেন। এছাড়া ঘটকের ভুমিকায় সমির মুখার্জী ও অভিনেতা অভিশেখ চাটার্জি, শক্তি চাটার্জি আছেন।

  প্রেম একজন বড় ব্যাবসাদারের ছেলে। সদ্য বিদেশ থেকে পড়াশুনা করে ফিরে বন্ধু বান্ধব নিয়ে "উল্লাস" বার এ যায়। সেখানে গিয়ে বার সিংগার নীলের প্রেমে পড়ে যায়। কিন্তু সময়ের ঘুর্ণিবত্তে নীল নারি প্রাচার চক্রের কু-নজরে পড়ে যায় এবং তাতে সে মৃত্যু বরন করে। কিন্তু তার পুনজন্ম হয় বিখ্যাত সার্জনের দৌলতে সে ফিরে আসে নতুন মুখ নিয়ে প্রতিশোধ নিতে যাদের জন্য সে মৃত্যুমুখে পতিত হয়। কিন্তু প্রেম ও তাকে চিনতে না পারলে প্রতি মুহুর্তে অনুভব করে এবং শেষ পর্যন্ত্য তাদের মিলন হয়। প্রকৃতি তাদের প্রেমের কাছে হার মানে। গল্পটি খুবই সুন্দর রোমান্টিক এবং এ্যাকশনে ভরা একটি মিস্টি প্রেমের গল্প। শ্রীগ্রই আপনাদের সামনের বড় পর্দায় আসতে চলেছে।

No comments:

Post a Comment

পেজ টি এতবার দেখা হয়েছে